জেলা সামাজিক আন্দোলনের মত বিনিময় সভা ১৭ নভেম্বর

বাংলানিউজ এনওয়াই ডেস্ক :
প্রকাশিত হয়েছে : ০৯ নভেম্বর ২০২৩

সম্মিলিত সামাজিক আন্দোলন সিলেট জেলা আহবায়ক কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ৮ নভেম্বর ) নগরীর জেলরোডস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় সভাপতিত্ব করেন জেলা আহবায়ক হিমাংশু মিত্র। সদস্য সচিব এমএসএ মাসুম খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় দেশের চলমান সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় আগামী ১৭ নভেম্বর সিলেটের প্রগতিশীল সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন সমুহের সাথে ‘সংঘাত সহিংসতা নয়, শান্তি,সম্প্রীতি ও সমঝোতার পক্ষে’ শীর্ষক মতবিনিময় সভার সিদ্বান্ত গ্রহণ করা হয়।

এদিকে, নগরীর ওয়াকওয়ে গুলোতে ব্যবসায়িক কার্যক্রম বন্ধ করে সামাজিক নিরাপত্তার সহিত প্রবেশ ফ্রী করে জনসাধারনের জন্য উন্মুক্ত করে দেওয়ার ব্যাপারে সভা থেকে নতুন মেয়র মহোদয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করা হয়। তাছাড়া, নগরীর সাগরদিঘীর পাড়ে আপন ব্লু -টাওয়ারে ফ্লাট বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুতে উদ্বেগ প্রকাশ করে প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে কেউ দোষী হলে বিচারের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয়। একইসাথে দেশের বর্তমান রাজনৈতিক সংঘাত, অস্থির পরিবেশে স্বাধীনতা ও দেশ বিরোধী শক্তি ও বৈদেশিক আস্ফালন যাতে সক্রিয় না হতে পারে সেদিকে কড়া নজর রেখে সম্মিলিত সামাজিক আন্দোলন জনমানুষের জান মালের নিরাপত্তা রক্ষায় রাজপথে ভুমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠন নেতারা।

সভায় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক ফজলুর রহমান,ফাতেমা সুলতানা,সদস্য আলী আক্তারুজ্জামান বাবুল, উদয়ন দাস পুরকায়স্থ,ডা. নাফিসা শবনম, নিপুণ রিচিল,আদনান তায়িব,জয় রায় হিমেল ও আব্দুল্লাহ খোকন প্রমুখ।

Republished From: https://banglanews24ny.com/2023/11/122881/

Loading