কেন্দ্রীয় কমিটির অনুষ্ঠিত (৫ নভেম্বর) সভার সিদ্ধান্ত।

কেন্দ্রীয় কমিটির অনুষ্ঠিত (৫ নভেম্বর) সভার সিদ্ধান্ত।

অদ্য ইং ৫ নভেম্বর /২০২৩ রাত ৯-৩০ মিনিট কেন্দ্রীয় কইটির সিনিয়র সহঃ সভাপতি নার্গিস আক্তার এর উপস্থিতিতে অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির সভায় গৃহীত সিদ্ধান্ত সকলের জ্ঞ্যাতার্থে ও কার্যকরনার্থে প্রেরন করা হইল ।

(১) আগামী ১৮ নভেম্বর,রোজ শনিবার সকাল ১০ টায় কেন্দ্রীয় সভাপতির (কাউন্সিলর) কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা আহব্বান করা হয় , সভায় কেন্দ্রীয় কমিটির সকল সদস্যের উপরিও বিভাগীয় শহরের জেলা ও মহানগরের সভাপতি/সম্পাদক বৃন্দ উপস্থিত থাকতে হবে, ঢাকা কোর কমিটির (জেলা ও মহানগর) সকল সদস্য উপস্থিত থাকতে হবে

কেন্দ্রীয় সভার পুর্বে সকল সদস্য ২ জন করে নতুন সদস্য অথবা ২ জন পুরাতন সদস্যের রিনিওয়াল ফী কেন্দ্রে জমা দিতে হবে।

(২) কেন্দ্রীয় সভায় ২০২৪ সনের সকল জেলার প্রস্তাবিত কার্য্যক্রম,বিউটিশিয়ান ফোরাম সহঃ সকল সাব সেক্টরের কার্যক্রম নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হবে ।

(৩) সকল জেলা ও মহানগরের ঋন চাহিদায় , উদ্দোক্তার নাম, জেলা ও মোবাইল নাম্বার আগামী ১১ নভেম্বর (শনিবারের মাঝে) কেন্দ্রে জমা দিতে  হবে

ডিসেম্বর /২৪ এর মাঝে মোট ৫০০ জন উদ্দোক্তা কে সহজ ঋন প্রদানের ব্যাবস্থা করা হবে ( ৫০ হাজার থেকে ৫ লাখ পর্যান্ত)

(৪) দেশের বাইরে যাদের যাওয়ার কথা কিন্তু এখনো পাস্পোর্ট (সম্পুর্ন) ও টিকিটের টাকা বাকি আছে ৬ নভেম্বর রাত ১২ টার মাঝে জমা না হোলে আনুপাতিক হারে (জেলার) পাস্পোর্ট ফেরত প্রদান করা হবে।

(৫) আগামী  ১৬ নভেম্বরের মাঝে সিলেট ও জামালপুরে দিন ব্যাপী সাংগঠনিক ও এ,বি, ব্যাংকের ঋন প্রশিক্ষন প্রদান করা হবে । আগামী ১০ ও ১১ নভেম্বর খাগড়াছড়ি সদরে এস,এম, ই ফাউন্ডেশনের আই, সি, টি প্রশিক্ষন অনুষ্ঠিত হবে , প্রশিক্ষনের উদ্বোধনী অথবা সমাপনীতে কেন্দ্রীয় সদস্য রোকেয়া নাসরিন কে অতিথি হিসাবে ব্যাক্তিগত উদ্দোগে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়।

(৬) সকল জেলা/ মহানগর কমিটিকে , জেলা প্রশাসকের কার্যালয়ে হার-ই ট্রেড প্রশিক্ষন এবং জেলা কৃষি অফিসার কে কৃষি প্রশিক্ষনের জন্য যোগাযোগ করতে অনুরোধ করা হয় ।

(৭) প্রতি জেলা ও মহানগর কে বর্তমান পরিস্থিতির ওপর লক্ষ্য রেখে শুক্র ও শনিবার নারী উদ্দোক্তাদের পন্য প্রদর্শন ও বিক্রয়ের মেলার ব্যাবস্থা করার অনুরোধ করা হয় ।

(৮) প্রতি জেলা ও মহানগর কমিটিকে আগামী ১৬ নভেম্বরের মাঝে জেলা/ মহানগর কমিটির সভা (অফ-লাইন) অনুষ্ঠিত করে সাংগঠনিক ও বাৎসরিক পরিকল্পনা গ্রহন করে অনুমোদনের জন্য কেন্দ্রে প্রেরনের অনুরোধ করা হয় ।

(৯) কোলকাতা ডিসেম্বরের মেলার জন্য ১৬ নভেম্বরের মাঝে স্টলের টাকা কেন্দ্রে জমা দিতে অনুরোধ জানানো হয় , ১৯ সেপ্টেম্বর জাতীয় সমন্বয়কারী ও কেন্দ্রীয় সম্পাদক কোলকাতা মার্কেটিং  ও মেলার বিষয়ে কোলকাতা যাবেন,তার আগে তথ্য প্রয়োজন।

এরপর সভায় কোন আলোচনা না থাকায় ১৮ নভেম্বর ঢাকা সভায় সকলের উপস্থিতি কামনা করে সভা ভংগ করা হয়।

Loading